ভিডিও

এক মঞ্চে নাচলেন আমির-সালমান-শাহরুখ 

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ০২:০১ দুপুর
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ০২:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : আলো ঝলমলে মঞ্চের পিছনে বাজছে গান। স্টেজে দাঁড়িয়ে বলিউডের তিন খান। সালমান ও শাহরুখের পরনে কালো রঙের পাজামা-কুর্তা। তবে আমির খান পরেছেন সবুজ রঙের কুর্তা। এক পর্যায়ে একসঙ্গে নাচতে শুরু করেন তারা। নাচের ফাঁকে ফাঁকে তিন খানের খুনসুটি নজর কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। তার তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিল আরেক পুত্র অনন্ত আম্বানি। ২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে তার বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি। এবার সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন অনন্ত-রাধিকা। ভারতের গুজরাটের জামনগরে বসেছে প্রাক-বিবাহ অনুষ্ঠানের আসর। গতকাল ছিল এ অনুষ্ঠানের দ্বিতীয় দিন। সেখানে তিন খান এক মঞ্চে উঠে তাক লাগিয়ে দেন।

তিন খানকে এক মঞ্চে দেখে বিস্ময়ের শেষ নেই নেটিজেনদের। একজন লেখেন, ‘বলিউডের সবচেয়ে আইকনিক মুহূর্ত। এ দৃশ্য দেখার জন্য ভারতবাসী বহুদিন ধরে অপেক্ষায় ছিলেন।’ তাছাড়া কেউ কেউ তিন খানকে এক সিনেমায় দেখার আর্জি জানিয়েছেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS